Breaking News

আমি ওয়েস্ট ইন্ডিজকে আরও দুইটি বিশ্বকাপ জেতাতে চাই: হার্ডহিটার রাসেল

আমি ওয়েস্ট ইন্ডিজকে আরও দুইটি বিশ্বকাপ জেতাতে চাই বলে মন্তব্য করেন আন্দ্রে রাসেল। গতবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে খেলেননি তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। সম্ভাবনা দেখা দিয়েছে আবার টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েই জাতীয় দলে ফিরবেন এ মারকুটে অলরাউন্ডার।

তার আগে ভালো করতে হবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। রাসেলকে জাতীয় দলে ফেরানোর জন্য অনেক চেষ্টাই করেছেন ওয়েস্ট ইন্ডিজের হেড কোচ ফিল সিমন্স। কিন্তু নিজেকে জাতীয় দলের বিবেচনার বাইরেই রেখে দিয়েছেন রাসেল।

তাই আক্ষেপ থেকেই সিমন্স বলেছিলেন, জাতীয় দলে খেলার জন্য কারও হাত-পা ধরা সম্ভব নয়। এই মন্তব্যের বিপরীতে কোনো প্রতিক্রিয়া দেখাননি রাসেল। তবে জানিয়েছেন, তার কাছে সবসময় ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলই আগে।

বয়সের কাঁটা ৩৪ ছুঁয়ে ফেললেও, ওয়েস্ট ইন্ডিজকে এখনও দুইটি বিশ্বকাপ জেতানোর স্বপ্ন দেখেন বিশ্বের অন্যতম সেরা টি-টোয়েন্টি অলরাউন্ডার। বর্তমানে ম্যানচেস্টার অরিজিনালসের হয়ে দ্য হান্ড্রেড খেলতে ইংল্যান্ডে রয়েছেন রাসেল।

যেখানে ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামিকে স্কাই স্পোর্টসে দেওয়া সাক্ষাৎকারে রাসেল বলেছেন, ‘অবশ্যই! ওয়েস্ট ইন্ডিজের মেরুন জার্সিই আমার কাছে সবকিছু।

তিনি আরও বলেন, ‘সত্যি বলতে, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে আমার দুইটি সেঞ্চুরি রয়েছে। এই সেঞ্চুরি দুইটি ওয়েস্ট ইন্ডিজের হয়ে করলে আরও ভালো লাগতো। হ্যাঁ জ্যামাইকা তালাওয়াজের হয়ে খেলতে উপভোগ করি।

কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে এটি করতে পারলে বিশেষ অনুভূতি হতো। এসময় বিশ্বকাপ জেতার আকাঙ্খার কথা জানিয়ে রাসেল বলেছেন, এখন আর বিষয়টা এমন না যে আমি সবকিছু নতুনভাবে শুরু করতে পারবো।

আমার বয়স এখন ৩৪ এবং শেষ করার আগে আমি আরও একটি বা দুইটি বিশ্বকাপ জিততে চাই। আমি এখন যেখানে দাঁড়িয়ে সেখান থেকে দিন ধরে ধরে ভাবছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *