Breaking News

‘আমার মন ভালো নেই’ বলেই পরিবার নিয়ে ঘুরতে গেলেন খালেদ মাহমুদ সুজন

আমার মন ভালো নেই, বলেই পরিবার নিয়ে ঘুরতে বের হলেন খালেদ মাহমুদ সুজন। মাত্র তিন দিন এবং দুই ম্যাচের মাঝেই শেষ হয়ে গেছে বাংলাদেশের এশিয়া কাপ অভিযান। এখন দেশে ফেরার প্রক্রিয়া চলছে। বিমানে ওঠার আগ পর্যন্ত যে যার মতো করে সময় কাটাচ্ছেন দুবাইয়ে।

টিম ডিরেক্টের খালেদ মাহমুদ সুজন পরিবার নিয়ে বেড়াতে বের হয়েছেন। তার আগে সাংবাদিকদের বলে গেছেন, তার মন ভালো নেই। দল যে জিততে ভুলে গেছে, সেটা তিনি মানতেই পারছেন না।

শ্রীলঙ্কার বিপক্ষে গতকালের ম্যাচটি সুজনের জন্য প্রেস্টিজ ইস্যুও ছিল। প্রতিপক্ষ অধিনায়ক দাসুন শানাকা যে বিতর্কের আগুন জ্বালিয়েছিলেন, সুজন তাতে ঘি ঢালেন।

শানাকা বলেছিলেন, বাংলাদেশ দলে সাকিব-মুস্তাফিজ ছাড়া বিশ্বমানের কোনো বোলার নেই। জবাবে সুজন বলেছিলেন, শ্রীলঙ্কা দলে তিনি কোনো বোলারই দেখেন না! তার এই কথার জবাব দিয়েছিলেন মাহেলা জয়াবর্ধনের মতো মহাতারকা।

অথচ, সেই বিশ্বমানের তারকাবিহীন শ্রীলঙ্কাই গতকাল ২ উইকেটে বাংলাদেশকে হারিয়ে সুপার ফোরে উঠে গেছে। সোশ্যাল সাইটে সুজনকে ইঙ্গিত করে শ্রীলঙ্কার সাবেক ও বর্তমান ক্রিকেটাররা বিদ্রুপাত্মক টুইট করছেন।

দেশের ক্রিকেটাঙ্গনেও বইছে সমালোচনার ঝড়। এমতাবস্থায় সুজন কীভাবে ভালো থাকেন? হোটেল থেকে বের হওয়ার পথে বাংলাদেশি সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি শুধু বললেন, ‘আমার একটুও ভালো লাগছে না।

খুব স্ট্রেস গিয়েছে কয়েকটা দিন। এখনই চলে যেতে পারলে ভালো হতো। এদের (পরিবার) নিয়ে একটু ঘুরে আসি। আগামীকাল যাব (দেশে)। দুই দলের সঙ্গেই জেতা উচিত ছিল। আমরা জিততে শিখতে পারছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *