Breaking News

আবুধাবির টি-টেন লিগে প্রথমবারের মতো বাংলা টাইগার্সের অধিনায়ক পেলেন ‘সাকিব’

আবুধাবির লিগ টি-টেন ক্রিকেটে এবার বড় চমকই দিয়ে বসেছে বাংলা টাইগার্স। তারা বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে আইকন ক্রিকেটার হিসেবে।

বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে সাকিবের নাম ঘোষণা করে ফেসবুকে পোস্ট দেয় দলটি। তবে নিজেদের অফিসিয়াল ওয়েব সাইটে আরও এক চমক দিয়েছে দলটি। শুধু আইকন প্লেয়ার নয় সাকিবকে বাংলা টাইগার্স দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে সেখানে।

সে হিসাবে প্রথমবারের মতো টি-টেন লিগ খেলতে গিয়েই দলের অধিনায়ক হচ্ছেন সাকিব। এর আগের পাঁচটি আসরে খেলেননি এ টাইগার। বাংলা টাইগার্স দলে যুক্ত হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত সাকিব।

এ মুহূর্তে এশিয়া কাপ নিয়ে ব্যস্ত থাকলেও আবুধাবি টি-টেন লিগ নিয়ে বার্তা দিতে ভোলেননি সাকিব। এ বিশ্বসেরা অন্যতম অলরাউন্ডার বলেন, ‘ক্রিকেটের সর্বশেষ ফরম্যাটে এটিই আমার প্রথম মৌসুম হতে যাচ্ছে।

বাংলা টাইগার্সে যোগ দিতে পেরে আমি উচ্ছ্বসিত। আমি নতুন চ্যালেঞ্জ নিতে পছন্দ করি এবং এই টুর্নামেন্ট আমার জন্য নতুন চ্যালেঞ্জ হবে। আশা করছি সেই চ্যালেঞ্জে সফল হব এবং বাংলা টাইগার্সের জন্য ইতিহাস গড়তে পারব।

এ মুহূর্তে এশিয়া কাপ নিয়ে ব্যস্ত থাকলে আবুধাবি টি-টেন লিগ নিয়ে বার্তা দিতে ভুলেননি সাকিব। টি-টেন লিগে সাকিবের অধীনে খেলবেন কলিন মুনরো, এভিন লুইস, মাথিশা পাথিরানা, মোহাম্মদ আমিরের মতো আন্তর্জাতিক তারকারা।

খেলোয়াড়দের পাশাপাশি কোচিং প্যানেলকেও ঢেলে সাজিয়েছে টাইগার্স ম্যানেজমেন্ট। দলটির প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক বাংলাদেশি তারকা আফতাব আহমেদকে।

তার সহযোগী হিসেবে কাজ করার জন্য নিয়োগ দেওয়া হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের ট্রেনার রিচার্ড স্টনিয়েরকে।

এ ছাড়া পরামর্শকের ভূমিকায় থাকছেন দেশের প্রখ্যাত ক্রিকেট বিশ্লেষক ও কোচ নাজমুল আবেদীন ফাহিম। প্রসঙ্গত, চলতি আসরের টি-টেন টুর্নামেন্টের পর্দা উঠবে ২৩ নভেম্বর আর পর্দা নামবে ৪ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *