Breaking News

আধা ঘণ্টা পরই ধৈর্য্য হারিয়ে আউট হলেন শান্ত: দেখুন সর্বশেষ স্কোর

আধা ঘণ্টা পরই ধৈর্য্য হারিয়ে আউট হলেন শান্ত। প্রথম ইনিংসে টপ অর্ডারে ধস নামায় বড় সংগ্রহ গড়া সম্ভব হয়নি। তবে দ্বিতীয় ইনিংসে ৩৫ রানে ২ উইকেট হারালেও ধস আটকে দিয়েছিলেন মাহমুদুল হাসান জয় আর নাজমুল হোসেন শান্ত।

অ্যান্টিগা টেস্টে দ্বিতীয় দিন শেষ বিকেলে ৫০টি বল দেখেশুনে কাটিয়ে দেন তারা। তৃতীয় দিনের সকালটাও ভালো শুরু করেছেন এই যুগল।

এখন পর্যন্ত দিনের ৯ ওভার পার করেছেন তারা। দলকে কোনো বিপদে পড়তে দেননি। জুটি অবিচ্ছিন্ন ২৯ রান করেই আউট হয়ে ফিরে জান সান্ত।

সংক্ষিপ্ত স্কোর;

বাংলাদেশ (প্রথম ইনিংস)- ১০৩/১০ (৩২.৫ ওভার) (তামিম ২৯, লিটন ১২, সাকিব ৫০, এবাদত ৩; সেলেস ৩/৩৩, জোসেফ ৩/৩৩, রোচ ২/২১)

ওয়েস্ট ইন্ডিজ (প্রথম ইনিংস)- ২৬৫/১০ (১০২.৫ ওভার) (ব্র্যাথওয়েট ৯৪, ব্ল্যাকউড ৬৩, ক্যাম্পবেল ২৪, বোনার ৩৩; মিরাজ ৪/৫৯, খালেদ ২/৫৯)

বাংলাদেশ (দ্বিতীয় ইনিংস)- ৬৭/৩ (৩৬ ওভার) (তামিম ২২, জয় ২৪*, শান্ত ১৭, মমিনুল ০*)

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৬ ওভার শেষে দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৬৭ রান। জয় ২৩ আর শান্ত ১৭ রানে করে আউট হন। টাইগাররা পিছিয়ে আছে ৯৫ রানে।

দ্বিতীয় দিন শেষে নিজেদের দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ছিল ২ উইকেটে ৫০ রান। আগের দিন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল ও প্রমোশন পেয়ে ওপরে ওঠা মেহেদি হাসান মিরাজের উইকেট হারায় সফরকারীরা।

১১২ রানে পিছিয়ে থেকে দিন শুরু করে বাংলাদেশ। এর আগে মেহেদি মিরাজের চার উইকেটের সঙ্গে খালেদ আহমেদ ও এবাদত হোসেনদের জোড়া শিকারে ক্যারিবীয়দের ২৬৫ রানে অলআউট করে বাংলাদেশ।

তবে প্রথম ইনিংসে মাত্র ১০৩ রানে গুটিয়ে যাওয়ায় স্বাগতিকরা পেয়ে যায় ১৬২ রানের বড় লিড। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ইতিবাচক শুরুর আভাসই দিয়েছিলেন তামিম ইকবাল ও মাহমুদুল হাসান জয়।

একপ্রান্তে রয়েসয়ে খেলেন জয়, তামিম ছিলেন স্বপ্রতিভ। কিন্তু দশম ওভারে আক্রমণে এসেই তামিমকে ফিরিয়ে দেন আলজারি জোসেফ।

উইকেটের পেছনে ক্যাচ হওয়ার আগে চারটি চারের মারে ৩১ বলে ২২ রান করেন তামিম। তিন নম্বরে নাইটাওয়াচম্যান হিসেবে নামানো হয় মেহেদি মিরাজকে।

নিজের পরের ওভারে এ ডানহাতি অলরাউন্ডারকেও ফিরিয়ে দেন জোসেফ। আউট হওয়ার আগে মাত্র ২ রান করতে পেরেছেন মিরাজ।

এরপর দিনের শেষভাগের প্রায় আধঘণ্টা সময় নির্বিঘ্নেই কাটিয়ে দিয়েছেন মাহমুদুল জয় ও নাজমুল হোসেন শান্ত। এ দুজনের অবিচ্ছিন্ন ৫০ বলের জুটিতে আসে ১৫ রান। জয় ১৮ ও শান্ত ৮ রান নিয়ে তৃতীয় দিনের ব্যাটিং শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *