Breaking News

আদা-জল খেয়ে মাঠে নেমেছেন মেসিকে বার্সায় ফেরাতে ‘লাপোর্তা’

লিওনেল মেসিকে বার্সোলোনায় ফিরিয়ে আনতে আদা-জল খেয়ে মাঠে নেমেছেন ক্লাবের সভাপতি হুয়ান লাপোর্তা। যার জন্য তিনি কথা বলেছেন মেসির এজেন্ট বাবা জর্জের সঙ্গে। মেসির সঙ্গে লাপোর্তার সম্পর্ক খুব একটা ভাল নয়।

দু’বছর আগে মেসির বার্সা ছাড়ার নেপথ্যে অন্যতম কারণ ছিলেন লাপোর্তা। তার সঙ্গে মনোমালিন্যের কথা প্রকাশ্যে বলেছিলেন মেসি। সেই লাপোর্তা এখন মেসিকে ফেরাতে মরিয়া হয়ে চেষ্টা চালাচ্ছেন।

কয়েক দিন আগে ফিফার বর্ষসেরা ফুটবলারদের পুরস্কার প্রদানের অনুষ্ঠানে গিয়েছিলেন লাপোর্তা। সেখানে মেসির সঙ্গে তার দেখা হয়। দু’জনে হাত মেলান। কিন্তু মেসি তার সঙ্গে কোনো কথা বলেননি।

মেসির সঙ্গে কথা না হলেও তার বাবার সঙ্গে আলোচনার কথা স্বীকার করে নিয়েছেন লাপোর্তা। ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানাচ্ছে লাপোর্তা সংবাদমাধ্যমকে বলেছেন, আমার সঙ্গে জর্জের দেখা হয়েছিল।

মেসি বিশ্বকাপ জেতায় আমি তাকে শুভেচ্ছা জানিয়েছি। পরে তার সঙ্গে আমার ফোনেও কথা হয়েছে। তবে এই বিষয়ে এখন বেশি কিছু বলব না। লাপোর্তাকে প্রশ্ন করা হয়, মেসি কি বার্সেলোনায় ফেরার কথা ভাবছেন?

জবাবে বার্সা সভাপতি বলেন, মেসি এখন পিএসজির ফুটবলার। তাই ও বার্সেলানোয় ফিরতে চায় কি না সে বিষয়ে এখন কথা বলা ঠিক হবে না। লাপোর্তা পরিষ্কার করে দিয়েছেন যে দু’বছর আগে মেসির ক্লাব ছাড়ার নেপথ্যে তিনি ছিলেন না।

লাপোর্তা বলেছেন, মেসির ক্লাব ছাড়া আমারও ভালো লাগেনি। কিন্তু সেই সময় কিছু করার ছিল না। সবার উপরে ক্লাব। ব্যক্তির থেকে ক্লাবকে বেশি গুরুত্ব দিয়েছিলাম। আমার কিছু করার ছিল না।

২০২১ সালে দু’বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। সেই চুক্তি শেষ হওয়ার পথে। ক্লাবের সঙ্গে নতুন করে কোনও চুক্তি করেননি লিও।

ইতোমধ্যে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি তাকে প্রস্তাব দিয়েছে। তার মধ্যেই এবার উঠে এল বার্সেলোনার নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *