Breaking News

আজ সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে মুখোমুখি উইন্ডিজ-বাংলাদেশ, ব্যাটিংয়ে উন্নতি করবে টাইগাররা ‘ডোমিঙ্গো’

আজ সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে মুখোমুখি উইন্ডিজ-বাংলাদেশ ব্যাটিংয়ে উন্নতি করবে টাইগাররা আশাবাদী ডোমিঙ্গো। গত কাল বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচের পর সংবাদ সম্মেলন না হলেও কিছু করার ছিল না।

তবু সংবাদমাধ্যমের অনুরোধেই হয়তো বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো এলেন কথা বলতে। সবমিলিয়ে হলো মোটে তিন মিনিটের সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন।

এই তিন মিনিটে অল্প কিছু প্রশ্নের উত্তরেই অন্তত তিনবার একটি কথা বললেন ডোমিঙ্গো। যার সারমর্ম হলো, দ্বিতীয় টি-টোয়েন্টিতে উন্নতি করবে ও ভালো খেলবে বাংলাদেশ দল। এমন নয় যে, প্রথম ম্যাচে ভরাডুবি হয়েছে।

তবু দ্বিতীয় ম্যাচে আরও ভালো করার ব্যাপারেই নিশ্চয়তা দিয়ে রাখলেন টাইগারদের হেড কোচ। উইন্ডসর পার্কে সিরিজের প্রথম টি-টোয়েন্টি পরিত্যক্ত হওয়ার আগে ১৩ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৫ রান করেছে বাংলাদেশ।

ব্যাটারদের মধ্যে দুই অঙ্কে গেছেন কেবল এনামুল হক বিজয় (১০ বলে ১৬), সাকিব আল হাসান (১৫ বলে ২৯) ও নুরুল হাসান সোহান (১৬ বলে ২৫)। কোনো বিরতি না দিয়ে আজই দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে দুই দল।

এই ম্যাচে বাকিরাও ভালো খেলবে বলে আশাবাদী ডোমিঙ্গো, ‘যা হলো (পরিত্যক্ত) সেটি আদর্শ নয়। তবে এটি দুই দলের জন্যই সমান। দুই দলকেই এটির মধ্য দিয়ে যেতে হচ্ছে। আমরা আগে বল করলে ভালো হতো। কিন্তু টস হেরে গিয়েছিলাম।

এটি খেলার অংশ। তিনি আরও যোগ করেন, ‘দ্বিতীয় ম্যাচে আমরা আরও উন্নতি করবো। আমাদের বেশ কয়েকজন খেলোয়াড় কয়েক সপ্তাহ পর খেলতে নেমেছে। মাহমুদউল্লাহ, আফিফ দক্ষিণ আফ্রিকা সফরের পর প্রথমবারের মতো বাংলাদেশের হয়ে খেললো।

যেটা কয়েক মাস হয়ে গেছে। তো তারা আরও ভালো করবে। টস হেরে ব্যাটিংয়ের শুরুটা ভালো ছিল না বাংলাদেশের। তৃতীয় বলেই সাজঘরে ফিরে যান মুনিম শাহরিয়ার। তবে এনামুল ও সাকিবের ব্যাটে পাওয়ার প্লে’র পাঁচ ওভারে আসে ৪৬ রান।

কিন্তু এরপর মিডল অর্ডারে লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেনরা হতাশ করেন। এ বিষয়ে ডোমিঙ্গো বলেছেন, ‘টপঅর্ডারের কলাপ্স বলবো না আমি। ৪৫ রানে ২ উইকেট, আমাদের শুরু ভালো ছিল।

এরপর খুব বাজে ক্রিকেট খেলেছি। তবে আমি নিশ্চিত পরের ম্যাচে আমরা ভালো করবো। এসময় দীর্ঘ ফেরি যাত্রার কথা মনে করিয়ে তিনি বলেন, ‘ছেলেদের লম্বা ফেরি যাত্রা করতে হয়েছে, গতকাল (শুক্রবার) কোনো অনুশীলন করা সম্ভব হয়নি আজকেও পরিত্যক্ত হয়ে গেলো।

তবু ১২-১৩ ওভারের মতো খেলার সুযোগ পেলাম আমরা। আমি নিশ্চিত পরের ম্যাচে আরও ভালো পারফরম্যান্স দেখা যাবে। আশাবাদী ডোমিঙ্গো দ্বিতীয় ম্যাচেই ঘুরে দারাবে বাংলাদেশ। আজ সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় ১১ঃ৩০ পিএম একই মাঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *