Breaking News

আজই ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছেন শরিফুল, লক্ষ্য দ্বিতীয় টেস্ট !

আজই ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছেন শরিফুল, লক্ষ্য দ্বিতীয় টেস্ট । চোটমুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিচ্ছেন পেসার শরিফুল ইসলাম। গত মাসে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্টের সময় চোট নিয়ে দল থেকে ছিটকে গিয়েছিলেন।

চোট থেকে সেরে ওঠায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি স্কোয়াডে রেখেছিল বিসিবি।  সেই দুই ফরম্যাটে খেলতে ২৪ জুন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওয়ানা হওয়ার কথা ছিল শরিফুলের।

তবে শেষ পর্যন্ত তাকে আগেভাগেই উইন্ডিজে নিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টেস্ট স্কোয়াডে না থাকলেও দ্বিতীয় টেস্টের ব্যাক আপ হিসেবে তাকে দলভুক্ত করা হবে।

সেজন্য আজ সন্ধ্যা ৭.৩০ মিনিটের ফ্লাইটে শরিফুল ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে উড়াল দেবেন তিনি, এমনটা  বিডিমরনিং২৪ নিউজকে জানিয়েছে বোর্ডের একটি সূত্র।

দলের সঙ্গে যোগ দিতে আজ (সোমবার) সন্ধ্যায় ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়বেন ২১ বছর বয়সী এ তরুণ পেসার। এক বিবৃতিতে এ খবর জানিয়েছে বিসিবির মিডিয়ার বিভাগ।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সিরিজের প্রথম টেস্টে ব্যাটিংয়ের সময় হাতে ব্যথা পেয়েছিলেন শরিফুল। আসিথা ফার্নান্দোর খাটো লেন্থের ডেলিভারিতে পাওয়া চোটের কারণে তিনি সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলতে পারেননি।

চোটের তীব্রতার কারণে শরিফুলকে প্রাথমিকভাবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলেও রাখা হয়নি। তবে চোট কাটিয়ে অনুশীলনে ফিরে ভালো অনুভব করায় এ বাঁহাতি পেসারকে দ্বিতীয় টেস্টের দলে ফেরানো হলো।

অ্যান্টিগায় সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে হেরে ০-১ ব্যবধানে পিছিয়ে গেছে বাংলাদেশ। আগামী শুক্রবার (২৪ জুন) সেইন্ট লুসিয়ায় ঘুরে দাঁড়ানোর মিশনে নামবে সাকিব আল হাসানের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *