Breaking News

আইপিএলের সাকিব-মুস্তাফিজ সব সময় স্টার: সৌরভ গাঙ্গুলী

ভারতের সাবেক সফলতম অধিনায়ক ও বিসিসিআইয়ের সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলী এখন বাংলাদেশে। দুই দিনের সফরে বাংলাদেশে আসেন সাবেক এই অধিনায়ক। বাংলাদেশ সফরে এসে ক্রিকেটের সম্ভাবনার কথা

শুনিয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। শুক্রবার দুপুরে রাজধানীর গুলশানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সাকিব-মুস্তাফিজদের আইপিএলের স্টার হিসেবে উল্লেখ করেন সৌরভ গাঙ্গুলী।

৩১ মার্চ থেকে শুরু হবে আইপিএলের নতুন মৌসুম। এবার বাংলাদেশের তিন ক্রিকেটার খেলবেন আইপিএলে। তারা হলেন- সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান এবং লিটন কুমার দাস।

এদের মাঝে মুস্তাফিজকে তো ‘নিজেদের’ বলে দাবি করলেন সৌরভ! এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন সৌরভ। এই দলেই খেলবেন মুস্তাফিজ।

বাংলাদেশের পেস তারকাকে দিল্লি ক্যাপিটালস ধরে রেখেছে। শুক্রবার বিসিবি পরিচালক ইফতেখার আহমেদের বাসায় গিয়ে উপস্থিত সাংবাদিকদের সৌরভ বলেছেন, ‘আমি খবর রাখি, দেখি বাংলাদেশের খেলা।

বাংলাদেশের উন্নতি দেখে সব সময় ভালো লাগে। সৌরভ বলেন, ‘মুস্তাফিজুর এখন আমাদের। আগে তো সাকিব বহুবার খেলেছে কেকেআরে। সাকিব আইপিএল উইনিং টিমে ছিল।

মুস্তাফিজুরও মনে হয় উইনিং টিমে থেকেছে, সানরাইজার্সের হয়ে। সেটাই বলি, তোমাদের এখানে এত প্রতিভা, তারা যখন অন্য দেশে যায়, অন্য দলে খেলে, সেখানেও পারফরম্যান্স করে। তারা তো আইপিএলের স্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *