Breaking News

অ্যাডিলেডে পৌঁছেছে সাকিবরা, ভারতের বিপক্ষে গুরুত্বপুর্ণ ম্যাচ পরিত্যক্ত হওয়ার শঙ্কা!

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ আগামী ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে, যা অনুষ্ঠিত হবে অ্যাডিলেড ওভাল স্টেডিয়ামে। সেই ম্যাচ খেলতে আজ সোমবার ব্রিসবেন থেকে অ্যাডিলেডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল।

ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২ নভেম্বর বুধবার বাংলাদেশ সময় দুপুর ২টায়। একটি ফ্লাইটে তিন ঘণ্টা ভ্রমণ করে ব্রিসবেন থেকে অ্যাডিলেডে পৌঁছেছে বাংলাদেশ দল। ফ্লাইটের ক্লান্তি দূর করার জন্য এক দিন ছুটি পেয়েছেন সাকিব-সোহানরা।

ফলে কোনোপ্রকার অনুশীলন ছাড়াই ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। বাংলাদেশ এখন পর্যন্ত বিশ্বকাপের এই আসরে তিনটি ম্যাচ খেলেছে। নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথম ম্যাচে ৯ রানের জয় পায় টাইগাররা।

আর শেষ ম্যাচে নো-বল নাটকীয়তার পর জিম্বাবুয়ের বিপক্ষে ৩ রানের জয় পায় বাংলাদেশ। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ১০৪ রানের বিশাল ব্যবধানের হার নেট রানরেটে পিছিয়ে পড়েছে টাইগাররা।

ফলে ভারতের বিপক্ষে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। এদিকে আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ৯০ শতাংশ সম্ভাবনা আছে ভারতের বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে যাওয়ার।

সে ক্ষেত্রে একটি করে পয়েন্ট পাবে উভয় দল। যদি তাই হয় তবুও বাংলাদেশের সেমিফাইনালে যাওয়ার সমীকরণ অনেকাংশেই সহজ হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *