Breaking News

অনুশীলন না হলেও নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথম ম্যাচে প্রস্তুত সাকিবরা

বৃষ্টির বাধা যেন পিছু ছাড়ছে না বাংলাদেশ দলের। বৃষ্টিতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর শনিবার হোবার্টে অনুশীলন পন্ড হয়েছে টাইগারদের।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ২৪ তারিখ নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের দল। তাই মাঠের লড়াইয়ে নামার আগে কেবল আগামীকালই অনুশীলনের সময় পাচ্ছে লাল-সবুজের দল।

বিশ্বকাপ শুরুর আগে তেমন অনুশীলনের সুযোগ হলো না বাংলাদেশ দলের। তবুও বিসিবির ক্রিকেট অপারেশান্সের চেয়ারম্যান জালাল ইউনুস জানালেন অনুশীলন না হলেও মোটামুটি প্রস্তুত দল।

অস্ট্রেলিয়ার হোবার্ট থেকে আজ শনিবার গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন জালাল। তিনি বলেন, ‘অনুশীলন না হওয়া একটা ক্ষতি। আবার এখানে শুনছি যে ফোরকাস্টে বৃষ্টি আছে। বৃষ্টি হতে থাকলে অনুশীলনে ক্ষতি হবেই।

সে ক্ষেত্রে কিছুটা তো আমাদের প্রস্তুতি নষ্ট করবে। তারপরও আমি মনে করি, খেলোয়াড়রা নিউজিল্যান্ড থেকে যেভাবে খেলে এসেছে তার একটা ধারাবাহিকতা রয়ে গেছে।

সুতরাং বৃষ্টি্র কারণে অনুশীলন না হলেও মোটামুটি প্রস্তুত তারা। সুপার টুয়েলভে যে সব দল নতুন করে যুক্ত হয়েছে তাদের নিয়ে জালাল ইউনুস বলেন, ‘আমাকে যদি জিজ্ঞেস করেন তাহলে আমি বলব

এই পর্বে যারা কোয়ালিফাই করেছে তাদের সবারই সামর্থ্য আছে এবং সবাই খুব শক্তিশালী দল। সবাই এখানে প্রমাণ দিয়ে এসেছে। আপনি দেখুন, যতগুলো সহযোগী দেশ খেলেছে এখানে- নামিবিয়া, স্কটল্যান্ড, নেদারল্যান্ডস, জিম্বাবুয়ে, তারা সবাই এই ফরম্যাটে খুব ভালো করেছে।

তাদের পারফরম্যান্স খুবই ভালো ছিল। কোয়ালিফাইং রাউন্ডে আপনারা সবাই খেলা দেখেছেন। প্রতিটি ম্যাচেই কিন্তু প্রতিযোগিতা ছিল। তারা দারুণ ফাইট করেছে এবং কাছাকাছি ছিল। এখানে নামিবিয়াও চলে আসতে পারতো। তার মানে প্রতিটি দলই ভালো খেলেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *