Breaking News

অনুশীলনে নেমেছে বাংলাদেশ, কাল প্রস্তুতি ম্যাচে আফগানদের বিপক্ষে মাঠে নামবে সাকিবরা

শ্রীলঙ্কা-নামিবিয়া ম্যাচ দিয়ে আজ টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধন হয়, শুরু হয় এবারের আসরের পথচলা। আজ উদ্বোধন হলেও খেলা হচ্ছে গ্রুপ পর্বে থাকা দলগুলোর মাঝে। বাংলাদেশের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর।

মূলত র‍্যাংকিংয়ের শীর্ষ আটে থেকে বিশ্বকাপ নিশ্চিত করায় ২২ অক্টোবর থেকে শুরু হওয়া বিশ্বকাপের মূল পর্বে সরাসরিই খেলবে বাংলাদেশ। তবে বিশ্বকাপ মিশন শুরু হয়ে গেছে বাংলাদেশেরও।

গতকালই বিশ্বকাপের স্বাগতিক দেশ অস্ট্রেলিয়ায় পা রেখেছে টাইগাররা। অধিনায়ক সাকিব আল হাসান অস্ট্রেলিয়ায় এসেছেন আরো এক দিন আগেই।

তিনি অংশ নিয়েছিলেন মেলবোর্নে অধিনায়কদের ফটো সেশনে। ত্রিদেশীয় সিরিজ খেলে গতকাল সকালে নিউজিল্যান্ডের অকল্যান্ড থেকে এক ফ্লাইটে ব্রিসবেনে পৌঁছায় বাংলাদেশ দল।

গতকাল বিশ্রাম শেষে আজ অনুশীলনেও নেমে গিয়েছে দলের অধিকাংশ সদস্যরা। ব্রিসবেনের এ্যালান বোর্ডার ফিল্ডে সেচ্ছা অনুশীলনে নেমেছেন ক্রিকেটাররা।

ঐচ্ছিক এই অনুশীলনে প্রায় সব ক্রিকেটার থাকলেও ছিলেন না বাংলাদেশের দলের অধিনায়ক সাকিব আল হাসান। অনুশীলনে সবার নজর ছিল হঠাৎ বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে যাওয়া সৌম্য সরকারের দিকে।

সৌম্যকে পরিপূর্ণ প্রস্তুত করেই মাঠে নামাতে বদ্ধপরিকর ম্যানেজমেন্ট। অনুশীলনে লক্ষ্য ছিল মিডল-লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের নিয়েও।

অল্প-অল্প রানের লক্ষ্য দিয়ে ম্যাচের মতো করে তাদের অনুশীলন করিয়েছে কোচরা। আগামীকাল বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। প্রতিপক্ষ আফগানিস্তান। এ্যালান বোর্ডার ফিল্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *