Breaking News

অধিনায়ক রোহিত শর্মা হাসপাতালে

মোহাম্মদ সিরাজের বলে এনামুল হক বিজয় ক্যাচ দিয়েছিলেন প্রথম স্লিপে। রোহিত শর্মার জন্য সহজ ক্যাচই ছিল। কিন্তু সেটি তালুবন্দী করতে পারেননি ভারতীয় অধিনায়ক। বরং বল রোহিতের আঙুলে এমনভাবে লাগে, যাতে বেশ আঘাত পেয়েছেন তিনি।

আঙুল নাড়াতে নাড়াতে মাঠ ছাড়তে দেখা যায় ভারতীয় দলপতিকে। ঝরেছে রক্তও। জানা গেছে, মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম থেকে রোহিতকে দ্রুত পাঠানো হয়েছে হাসপাতালে। সেখানে তার আঙুলের স্ক্যান করানো হবে।

স্ক্যানের ফল আসলে বোঝা যাবে, আঙুলে কোনো ফ্র্যাকচার হয়েছে কিনা। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) এক বিবৃতিতে জানানো হয়েছে,

‘ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় বুড়ো আঙুলে চোট পেয়েছেন।  বিসিসিআইয়ের মেডিকেল টিম তার অব্স্থা পর্যবেক্ষণ করছে। এখন তাকে পাঠানো হয়েছে স্ক্যানের জন্য।’

বাংলাদেশ একাদশ : লিটন দাস (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও এবাদত হোসেন।

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, দীপক চাহার, মোহাম্মদ সিরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *