Breaking News

সব ফর্মেটেই জয়ের প্রত্যাশায় উইন্ডিজ সফরে গেলেন মিরাজরা

সব ফর্মেটেই জয়ের প্রত্যাশায় উইন্ডিজ সফরে গেলেন মিরাজরা। বাংলাদেশ জাতীয় দলের সাত ক্রিকেটার আজ উইন্ডিজের উদ্দেশে দেশ ছেড়েছেন। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, মেহেদি হাসান মিরাজ ও ইয়াসির আলী রাব্বির পাশাপাশি দলটিতে ছিলেন চার কোচিং স্টাফ।

আজ সোমবার (৬ জুন) বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানে ওঠার আগে সাংবাদিকদের কাছে সফর নিয়ে প্রত্যাশা ব্যক্ত করেন মেহেদি মিরাজ।

ইনজুরির কারণে ঘরের মাঠে উইন্ডিজের বিপক্ষে সিরিজ মিস করা স্পিন অলরাউন্ডার মেহেদি মিরাজ এখন প্রায় সেরে উঠেছেন।

আজ তিনি বলেন, ‘আমরা ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট―তিনটিতেই আশা করি ভালো ক্রিকেট খেলব। টেস্টে হয়তো সম্প্রতি আমরা ভালো করছি না। কিন্তু আমরা কামব্যাক করতে পারব। এটা আমাদের বিশ্বাস আছে।

সর্বশেষ দুটি টেস্ট সিরিজের চার ম্যাচের তিনটিতেই হেরেছে বাংলাদেশ। একটি ড্র হয়েছে। সাদা পোশাকের খেলায় নিজেদের দুর্বলতা স্বীকার করে নিয়ে মিরাজ বলেন, ‘দেখেন আমরা নিউজিল্যান্ডে ম্যাচ জিতেছি, নিউজিল্যান্ডের কন্ডিশনে গিয়ে।

কিন্তু আমরা তো এ রকম না যে আমরা পারি না। হয়তো আমাদের খারাপ সময় যাচ্ছে, ক্রিকেটাররা কামব্যাক করার চেষ্টা করছে। এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আটটি টেস্ট খেলে বাংলাদেশ জিতেছে দুটি।

হেরেছে পাঁচটিতে আর ড্র হয়েছে একটি। ২০১৮-১৯ সালে বাংলাদেশের সর্বশেষ উইন্ডিজে সিরিজ জয়ের সুখস্মৃতি থেকে অনুপ্রেরণা নিচ্ছেন মিরাজ, ‘আমরা যখন সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজে গিয়েছিলাম আমরা ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছিলাম।

ওই অভিজ্ঞতা মজার ছিল। যেহেতু চার বছর পর যাচ্ছি, অবশ্যই ভালো ক্রিকেট খেলার চেষ্টা করব সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *