Breaking News

বোলারদের রাজত্বে ‘মিচেল-ব্লান্ডেল’ জুটিতে শক্ত অবস্থানে নিউজিল্যান্ড

বোলারদের রাজত্বে ‘মিচেল-ব্লান্ডেল’ জুটিতে শক্ত অবস্থানে নিউজিল্যান্ড। লর্ডসে টেস্টে রাজ করছেন বোলাররা। প্রথম দিনেই পড়েছে ১৭ উইকেট। দ্বিতীয় দিনের সকালের সেশনে আরও ৬টি! বোলারদের এমন এক রাজত্বে শক্ত পায়ে দাঁড়িয়ে গেছেন নিউজিল্যান্ডের দুই ব্যাটার ড্যারেল মিচেল আর টম ব্লান্ডেল।

ফলে লর্ডসে স্বাগতিক ইংল্যান্ডকে চাপ ফেরত দিয়েছে নিউজিল্যান্ড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় দিনের তৃতীয় সেশনে নিজেদের দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ১৫৬ রান তুলেছে কিউইরা। ইতিমধ্যে লিড তাদের ১৪৭ রানের।

লর্ডসে প্রথম দিন রীতিমত বিভীষিকা দেখেছেন ব্যাটাররা। টস জিতে ব্যাট করতে নেমেও প্রথম ইনিংসে ১৩২ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ড। জবাবে ইংল্যান্ড থামে মাত্র ৯ রানের লিড নিয়ে, অলআউট হয় ১৪১-এ।

দ্বিতীয়বার ব্যাটিংয়ে নেমে ফের বিপদে পড়েছিল নিউজিল্যান্ড। মনে হচ্ছিল, ইংলিশরাই এগিয়ে যাবে এই লড়াইয়ে। কিন্তু ড্যারেল মিচেল আর টম ব্লান্ডেল লড়াকু ফিফটিতে সফরকারীদের চালকের আসনে বসিয়ে দিয়েছেন।

দ্বিতীয় ইনিংসে ৫৬ রানে ৪ উইকেট হারিয়ে যখন ধুঁকছে কিউইরা, তখনই হাল ধরেছেন মিচেল-ব্লান্ডেল। ইতিমধ্যেই শতরানের জুটি গড়ে ফেলেছেন তারা। ফিফটি পেয়েছেন দুজনই। ব্লান্ডেল ৫৮ আর মিচেল ৫০ রানে অপরাজিত আছেন।

প্রথম ইনিংসে ৪টি করে উইকেট নিয়েছিলেন জেমস অ্যান্ডারসন আর ম্যাথিউ পটস। এবারও তারা ভালো শুরু করেছেন। পটস ২টি আর অ্যান্ডারসনের শিকার এখন পর্যন্ত এক উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *