Breaking News

বিস্মিত আইসিসি চেয়ারম্যান- প্রধানমন্ত্রীর এমন ক্রীড়াভক্তি দেখে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলে প্রধানমন্ত্রীর এমন ক্রীড়াভক্তি দেখে রিতি মত বিস্মিত হয়েছেন তিনি। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সেখানে যান আইসিসি চেয়ারম্যান। প্রধানমন্ত্রীর ক্রীড়াভক্তি দেখে বিস্ময় প্রকাশ করেছেন বার্কলে।

মিরপুর টেস্টের প্রথম দিন শেষে করা সংবাদ সম্মেলনে আইসিসি চেয়ারম্যানের বাংলাদেশ সফর সম্পর্কে কথা বলেছেন পাপন। তিনিই জানিয়েছেন, প্রধানমন্ত্রীকে খেলার ব্যাপারে সার্বক্ষণিক খোঁজখবর নিতে দেখে অবাক হয়েছেন বার্কলে।

পাশাপাশি বার্কলের সঙ্গে দেশের ক্রিকেট নিয়েও কথা বলেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে হেলিকপ্টারযোগে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম পরিদর্শনে যান আইসিসি চেয়ারম্যান।

সেখান থেকে ফেরার সময় হেলিকপ্টারে বসেই মুশফিকুর রহিম ও লিটন দাসের সেঞ্চুরির খবর পান তারা। মুশফিক-লিটনের সেঞ্চুরির সঙ্গে সঙ্গেই প্রধানমন্ত্রী তাদেরকে অভিনন্দন জানিয়েছেন বলে জানান বিসিবি সভাপতি।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে পাপন বলেছেন, ‘আমাদের প্রধানমন্ত্রী ছিলেন অবিশ্বাস্য। তিনি খেলা পাগল, বিশেষ করে ক্রিকেট তার খুবই পছন্দ। তার মেডিকেল অ্যাপয়েন্টমেন্ট ছিল। কিন্তু তিনি আগে আমাদের সঙ্গে দেখা করেছেন, তারপর অন্য কাজে গিয়েছেন।’

পাপন আরও যোগ করেন, ‘প্রধানমন্ত্রী আমাদের অনেক সময় দিয়েছেন। এ বিষয়ে অনেক আগ্রহ দেখিয়েছেন। গ্রেগের সঙ্গে তার ভালো কথা হয়েছে। আমাদের কী দরকার গ্রেগের সঙ্গে এসব নিয়েও কথা বলেছেন। সবকিছু আমি এখন বলতে চাচ্ছি না।

তবে আমাদের সেখানে ভালো সময় কেটেছে। মুশফিক-লিটনকে অভিনন্দন জানানোর ব্যাপারে তিনি বলেছেন, ‘আমি নিশ্চিত একটা দেশের প্রধানমন্ত্রীর খেলার প্রতি এমন আগ্রহ দেখে গ্রেগও বিস্মিত হয়েছেন। আমরা যখন হেলিকপ্টারে আসছিলাম।

লিটন সেঞ্চুরি করলো। সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রীর মেসেজ, ‘লিটনকে অভিনন্দন।’ এর কিছুক্ষণ পর আবার আপার মেসেজ, ‘মুশফিককে অভিনন্দন।’ সারাক্ষণ এমন অনেক মেসেজ দিয়েছেন তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *