Breaking News

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্রিকেটার মুনিম শাহরিয়ার

বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মুনিম শাহরিয়ার। ফেসবুকে এক স্ট্যাটাসে বিয়ের করার কথা জানান তিনি। কনের নাম কথা। ঘরোয়া আয়োজনে বিয়ে হয়েছে ২২ জুলাই (শুক্রবার)।

পরবর্তী সময়ে অনুষ্ঠান করা হবে। মুনিম ফেসবুকে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, বিয়ে করেছি। বিয়ের দিনই সুখবর পেয়েছেন মুনিম শাহরিয়ার।

সাম্প্রতি জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ডাক পেয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরের মারকুটে এ ব্যাটার।

এর আগে বিপিএল মাতানো মুনিম প্রথম জাতীয় দলে ডাক পান ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে। দুই ম্যাচের সিরিজে দুইটিতেই খেলার সুযোগ পান। কিন্তু নিজেকে রাঙাতে পারেননি।

১৭ ও ৪ রান করেছিলেন। এরপর উইন্ডিজ সফরেও তাকে দলে রাখা হয়। প্রথম ম্যাচেই একাদশে ছিলেন। কিন্তু ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায়। তিনি করেছিলেন ২ রান।

এরপর একাদশ থেকে বাদ পড়ে যান। খেলা হয়নি পরের দুই ম্যাচ। যে কারণে জিম্বাবুয়ে সফরে তার দলে থাকা নিয়ে কিছুটা সংশয় ছিল। কিন্তু তারুণ্য নির্ভর দল গড়তে দলে টিকে যান তিনি।

বিপিএলে ৬ ম্যাচে মুনিম রান করেছিলেন ১৭৮। যার গড় ২৯.৬৬ ও স্ট্রাইকরেট ১৫২.১৩। মুনিমের সর্বোচ্চ রানের ইনিংসটি ছিল ৫১। টুর্নামেন্টে ১৫টি চারের পাশাপাশি ১৩টি ছক্কাও হাঁকান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *