Breaking News

বাংলাদেশের হয়ে প্রথম বারের মত আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন ‘মুশফিক’

বাংলাদেশের হয়ে প্রথম বারের মত আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন ‘মুশফিক’।২০২১ সালের আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার।

সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমানের সঙ্গে ছিলেন উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিমও। বৃহস্পতিবার এ জন্য আইসিসি থেকে ক্যাপ পেয়েছেন তিনি।

নিজে আনন্দ জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টও করেন মুশফিক। ক্যাপ পরা ছবি দিয়ে এই ব্যাটার লিখেছেন আলহামদুলিল্লাহ।

বিশেষ ওই ক্যাপে লেখা ছিল, ‘আইসিসি ওডিআই টিম অব দ্যা ইয়ার। ২০২১ সালে বাংলাদেশের হয়ে ওয়ানডেতে ৯টি ম্যাচে মাঠে নামেন মুশফিক। এক সেঞ্চুরিতে ৫৮.১৪ গড়ে রান করেছেন ৪০৭।

গত বছরের সেরা ওয়ানডে একাদশের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল বাবর আজমের কাঁধে। তবে একাদশে বাংলাদেশ থেকেই সবচেয়ে বেশি ক্রিকেটারের জায়গা পেয়েছিলেন। পাকিস্তান, আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা থেকে দুজন করে আছেন দলে।

বর্ষসেরা ওয়ানডে দল ২০২১  : পল স্টার্লিং, জান্নেমান মালান, বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, রাসি ফন ডার ডুসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসারাঙ্গা, মোস্তাফিজুর রহমান, সিমি সিং ও দুষ্মন্ত চামিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *