Breaking News

বাংলাদেশের দুর্দান্ত শুরুর পর বৃষ্টির বাধায় বন্ধ খেলা

বাংলাদেশের দুর্দান্ত শুরুর পর বৃষ্টির  বৃষ্টি বাধায় বন্ধ খেলা। সকাল থেকে খানিকটা মেঘলা ছিল মিরপুরের আকাশ। সময় যত বেড়েছে মিরপুরের বাতাস ততই ভারী হয়েছে। বেলা ১২ টা ২ মিনিটে শেষ পর্যন্ত বৃষ্টি নামে।

সংক্ষিপ্ত স্কোরঃ

বাংলাদেশ (১ম ইনিংস): ৩৬৫/১০ (১১৬.২ ওভার) (মুশফিক ১৭৫*, লিটন ১৪১; রাজিথা ৫/৬৪, আসিথা ৪/৯৩)

শ্রীলঙ্কা (১ম ইনিংস): ২১০/৪ (৭০.১ ওভার) (করুনারত্নে ৮০, ওশাদা ৫৭, ধনাঞ্জয়া ৩০*, ম্যাথিউজ ২৫*, সাকিব ২/৩৮; এবাদত ২/৫৪)

ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের পুরোটা সময় দাপট দেখিয়েছে শ্রীলঙ্কা। দ্রুতই বাংলাদেশের ৫ উইকেট তুলে নেয়ার সঙ্গে ব্যাটিংয়ে নেমে ২ উইকেটে ১৪৩ রান তুলেছে সফরকারীরা। বাংলাদেশের চেয়ে ২২২ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিন ব্যাটিং করছে দিমুথ করুনারত্নের দল।ৎ

তাতে বৃষ্টি বাধায় আপাতত বন্ধ খেলা। দিনের শুরু থেকেই আঁটসাঁট বোলিং করছিলেন সাকিব আল হাসান। তবে উইকেটের দেখা পাচ্ছিলেন না বাঁহাতি এই স্পিনার। শেষ পর্যন্ত উইকেট নেয়ার সঙ্গে বাংলাদেশকে স্বস্তি এনে দিয়েছেন সাকিব।

দুইবার জীবন পেয়ে সেঞ্চুরি পথে হাঁটতে থাকা দিমুথ করুনারত্নেকে ফিরিয়েছেন তিনি। বাঁহাতি এই স্পিনারের টসড আপ ডেলিভারিতে বোল্ড হয়েছেন করুনারত্নে।

মূলত ব্যাট ও প্যাডের মাঝে বেশ খানিকটা ফাঁকা থাকায় সেখান দিয়ে বল স্টাম্পে আঘাত করে। তাতে ৮০ রানে সাজঘরে ফেরেন শ্রীলঙ্কার টেস্ট অধিনায়ক।

দ্বিতীয় টেস্টের প্রথম দুই দিন মিরপুরের উইকেট থেকে সকালে বাড়তি সুবিধা পেয়েছেন পেসাররা। সেই ধারণা বজায় রেখে দিনের শুরুতেই বাংলাদেশকে সাফল্য এনে দিলেন এবাদত হোসেন।

দিনের দ্বিতীয় বলেই কাসুন রাজিথাকে ফিরিয়েছেন ডানহাতি এই পেসার। অফ স্টাম্পের লেংথ ডেলিভারিতে বোল্ড হয়েছেন রাজিথা। বল হাতে ৫ উইকেট নেয়া রাজিথা ফিরেছেন ব্যাট হাতে শূন্য রানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *