Breaking News

ফিফা বিশ্বকাপ ২০২৬ পর্যন্ত আর্জেন্টিনার কোচ ‘স্ক্যালোনি’

অবশেষে ফুরোতে যাচ্ছে অপেক্ষা। আগামী ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত আর্জেন্টিনার সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন কোচ লিওনেল স্ক্যালোনি। দেশটির সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের বরাতে এমন তথ্যই জানা গেছে।

টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড, কোপা আমেরিকা থেকে ফিনালিসিমার শিরোপা এবং সাফল্যের মুকুটে সবশেষ সংযোজন বিশ্বকাপের আরাধ্য সোনালি ট্রফি। আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনির অধীনে একের পর

এক সাফল্য আলিঙ্গন করেছে আকাশী-সাদারা। এত সফল একজন কোচের সঙ্গে তবুও কেন চুক্তি নবায়নে দেরি হচ্ছে-এমন প্রশ্ন ছিল সবার। তবে আলবিসেলেস্তে সমর্থকদের সেই অপেক্ষা শেষ হচ্ছে এবার।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে স্ক্যালোনির চুক্তির মেয়াদ শেষ হয়েছে গত ৩১ ডিসেম্বর। এবার নতুন করে চুক্তি হতে যাচ্ছে আগামী ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত। অবশ্য এমন ইঙ্গিত আগেই দিয়ে

রেখেছিলেন এএফএ’র প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া। ২০৩০ বিশ্বকাপের আয়োজক হতে আগ্রহ দেখানোর সংবাদ সম্মেলনে ক্লদিও তাপিয়া বলেছিলেন, সুখবরের জন্য অপেক্ষা করুন। তিনি বলেন, আমরা সবসময় সুখবর দিতে চাই।

সুতরাং সুখবরের প্রত্যাশা করুন। আসন্ন মার্চে ঘরের মাঠে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে আর্জেন্টিনার। তার আগেই স্ক্যালোনির সঙ্গে চুক্তি সম্পন্ন হবে বলে জানিয়েছে টিওয়াইসি স্পোর্টস।

বর্তমানে স্পেনের মায়োর্কায় পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন এই মাস্টারমাইন্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *