Breaking News

পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা যতদিন থাকবে আমি ফিরছিনা: আমির

পিসিবির উপর ক্ষোভ ঝরালেন মোহাম্মদ আমির। আবারও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও এর কর্তাদের ওপর নিজের রাগ ঝাড়লেন পাকিস্তানের সাবেক বাঁহাতি পেসার মোহাম্মদ আমির। এবার তিনি সরাসরি প্রশ্ন তুলেছেন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজার অবস্থান নিয়ে।

যতদিন রমিজ থাকবেন, ততদিন জাতীয় দলে ফেরার কথা ভাববেন না আমির। টিম ম্যানেজম্যান্টের বাজে ব্যবহারের অভিযোগ তুলে ২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আমির।

আমির, তখন তৎকালীন কোচ মিসবাহ উল হক ও ওয়াকার ইউনিসকে সরাসরি কটাক্ষ করে  মানসিক যন্ত্রণার কথা বলেছিলেন এ প্রতিভাবান বাঁহাতি পেসার।

এবার বোর্ড প্রেসিডেন্ট রমিজ রাজাকে ধুয়ে দিলেন আমির। সামা টিভিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন আমার সম্পর্কে রমিজ রাজার অবস্থান সবাই জানে। তাই এখন অবসর ভাঙার কথা চিন্তা করার সময় নয়।

রমিজ যখন পিসিবি ছেড়ে যাবে তখন প্রয়োজন পড়লে আমি ফিরবো। ভিন্ন আরেকটি সাক্ষাৎকারে রমিজের অবস্থান নিয়েও প্রশ্ন তুলেছেন আমির।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান সরে গেলে রমিজও পিসিবি ছেড়ে যাবেন বলে মন্তব্য করেছিলেন। কিন্তু সেটি না করায় রমিজকে ক্ষমতালোভী হিসেবে আখ্যায়িত করেছেন ৩০ বছর বয়সী আমির।

তার ভাষ্য অন্যদের জন্য তার অবস্থান বদলায় না। কিন্তু একই কথা আবার তার ক্ষেত্রে প্রযোজ্য হয় না। সে বলেছিল ইমরান খান চলে যাওয়ার পর এক মিনিটও পিসিবিতে থাকবে না।

কিন্তু এখন সেটি বদলে গেছে। যা-ই হোক নিজের চেয়ার সে ছাড়বে। সবাই ক্ষমতা ভালোবাসে। তাকেও উপভোগ করতে দিন। এর আগে নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরেও নিজের সামর্থ্যের জানান দিয়েছেন আমির।

সবমিলিয়ে এখন পর্যন্ত ৩৬ টেস্টে ১১৯ উইকেট, ৬১ ওয়ানডেতে ৮১ উইকেট ও ৫০ টি-টোয়েন্টিতে ৫৯ উইকেট রয়েছে তার নামের পাশে। যা তার প্রতিভা ও সামর্থ্যের তুলনায় বেশ নগণ্যই বটে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *