Breaking News

দলকে সিনিয়র ক্রিকেটারদের এখনও অনেক কিছু দেওয়ার আছে: সুজন

দলকে সিনিয়র ক্রিকেটারদের এখনও অনেক কিছু দেওয়ার আছে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। আসছে বাংলাদেশের জিম্বাবুয়ে সিরিজে টি-টোয়েন্টিতে সিনিয়র ক্রিকেটারদের কেউই নেই। নুরুল হাসান সোহানের নেতৃত্বে দল ঘোষণা করে বিসিবি।

তবে এই সিরিজের পর সিনিয়র-জুনিয়র মিলেই দল থাকবে বলে জানান টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। টি-টোয়েন্টি থেকে সম্প্রতি অবসর নিয়েছেন তামিম ইকবাল।

এই সিরিজে ব্যক্তিগত কাজে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। আর মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমকে বিশ্রাম দিয়েছে বিসিবি।

সোমবার ক্রিকেটারদের সঙ্গে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে মধ্যাহ্নভোজের পর সিনিয়দের প্রতি বিসিবির পূর্ণ আস্থা থাকার কথা বলেন সুজন। সুজন বলেন একটা না একটা সময় আমাদের ঘুরে দাঁড়াতেই হবে। সেটাতো একটা বড় ব্যাপার।

কিন্তু ট্রানজিশন পিরিয়ড যে এখনই শুরু হয়ে গেছে আমি সেটা বলব না। আমরা বিশ্বাস করি সিনিয়রদের এখনো অ্যাবিলিটি আছে। আমি মনে করি জুনিয়রদের ঠিক মতো তুলে ধরা আমাদের কাজ।

এদিকে দলে পাওয়ার হিটার না থাকলেও চিন্তিত নন বাংলাদেশের সাবেক এ অধিনায়ক অনেকে বলে আমরা ছক্কা মারতে পারি না। কথাটা একদমই বিশ্বাস করি না। আমাদের অনেক খেলোয়াড় বড় বড় ছক্কা মারতে পারে।

এটা আসলে ছক্কা মারার খেলা নয়, এটা বুদ্ধিমত্তার খেলা। সাহস ছাড়া কোনো কিছুই নয়। যে জত সাহসী এগ্রিসিভ খেলতে পারবে দিন শেষে সেই ভালো করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *