Breaking News

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ: এক নজরে একাদশ

মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্রাম দেয়ায় জিম্বাবুয়ের বিপক্ষে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন নুরুল হাসান সোহান। অধিনায়ক হিসেবে নিজের প্রথম ম্যাচেই টস হারলেন সোহান।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ের অধিনায়ক ক্রেইগ এরভিন।
অধিনায়কত্ব ক্যারিয়ারের শুরুর ম্যাচে টসভাগ্য পাশে পেলেন না নুরুল হাসান সোহান।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে টস জিতেছে স্বাগতিক জিম্বাবুয়ে। আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তারা।সোহানের অধীনের নতুন চেহারার বাংলাদেশ দল নিজেদের প্রথম ম্যাচে টস হেরে আগে ফিল্ডিং করতে নামবে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ম্যাচের একাদশ থেকে পরিবর্তন আনা হয়েছে তিনটি। জিম্বাবুয়ের বিপক্ষে সবশেষ সাত টি-টোয়েন্টি ম্যাচের ছয়টিতেই জিতেছে বাংলাদেশ।

তবে সবমিলিয়ে নিজেদের শেষ ১৩ টি-টোয়েন্টি ম্যাচে টাইগারদের জয় মাত্র একটিতে। এই অবস্থা থেকে উত্তরণের মিশনেই নামছে বাংলাদেশ। বাংলাদেশের অধিনায়ক হিসেবে অভিষেকে প্রথম টসের ফল পক্ষে আসেনি নুরুল হাসান সোহানের।

তবে তাতে খুব একটা হতাশ হওয়ার কথা নয় তার। কারণ, সবশেষ জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ যে দুটি ম্যাচে জয় পেয়েছিল, তার দুটিই এসেছিল রান তাড়ায়

এক নজরে একাদশ: লিটন দাস, এনামুল হক বিজয়, মুনিম সাহারিয়ার, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (অধিনায়ক, উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম , তাসকিন, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *