Breaking News

জাভি-‘লিওনেল মেসির বার্সায় ফেরা অনিশ্চিত’

লিওনেল মেসিকে পিএসজি থেকে ফিরিয়ে আনতে আঁটঘাট বেঁধে মাঠে নেমেছিল বার্সেলোনা। কিন্তু বেশ কিছু সমস্যাও ছিল। সবচেয়ে বড় সমস্যা হলো আর্থিক। তাই বিশ্বকাপজয়ী মেসি তার প্রিয় ক্লাব বার্সায় ফিরতে পারবেন কি না, সেটা অনিশ্চিত।

বিশেষ করে বার্সা কোচ জাভি হার্নান্দেজ তো প্রকাশ্যেই বলে দিয়েছেন, আর্জেন্টিনার মহতারকার বার্সায় ফেরা এখনো নিশ্চিত নয়। এটা অনেক কিছুর ওপর নির্ভর করছে। পিএসজির সঙ্গে মেসির সম্পর্কটা এখন মোটেও ভালো নয়।

এমনিতেই পারফর্ম ভালো না হওয়ায় পিএসজি সমর্থকরা মেসিকে নিয়মিত দুয়ো দিয়ে যাচ্ছেন। তার ওপর সম্প্রতি বিনা অনুমতিতে সৌদি আরবে গিয়ে মেসিকে নিষিদ্ধও হতে হয়েছিল। পরে ক্ষমা চেয়ে নিষেধাজ্ঞা থেকে মুক্তি পান মেসি।

তাকে দলে নিতে বার্সার পাশাপাশি আল হিলাল, ইন্টার মিয়ামি, নিউ ক্যাসল এমনকি অ্যাস্টন ভিলাও নাকি আগ্রহী। কিন্তু সবচেয়ে বেশি আলোচনা বার্সেলোনাকে ঘিরে। আগামী মাসেই পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে যাবে।

তারপর তার ভবিষ্যৎ কী? এই প্রশ্নটাই করা হয়েছিল চার বছর পর বার্সেলোনাকে লা লিগার শিরোপা জেতানো কোচ জাভিকে। জবাবে তিনি বলেছেন, ‘এটা এখনো অনিশ্চিত। এটা অনেক কিছুর ওপর নির্ভর করছে।

এর চেয়ে বেশি আমি কিছু বলতে পারছি না। লিও অসাধারণ এক ফুটবলার। সে আমার বন্ধু। এর পরও আমি বলব, এটা অনেক বিষয়ের ওপর নির্ভর করে। কিন্তু সব কিছুর ওপর ওর মনোভাব এবং ও কী চায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *