Breaking News

চলতি বিপিএলের মাঠে আর দেখা যাবে না তাসকিনকে

বিপিএলে আর একটিই ম্যাচ বাকি আছে ঢাকা ডমিনেটর্সের। সেই ম্যাচে দেখা যাবে না তাসকিন আহমেদকে। দেশের সেরা এই পেসার ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। আগামী ১ মার্চ থেকে শুরু হবে ইংল্যান্ড সিরিজ।

সেই সিরিজের আগে তাসকিনকে নিয়ে আর কোনো ঝুঁকি নিতে চায় না বিসিবি। তাই এবারের বিপিএলে আর দেখা যাবে না তাসকিনকে। ঢাকা ডমিনেটর্সের এই গতি তারকার হ্যামস্ট্রিংয়ে গ্রেড ওয়ান ধরনের টিয়ার দেখা গেছে।

যে কারণে আজ সোমবার মিরপুর শেরেবাংলায় এলেও তিনি অনুশীলন করেননি। ঢাকার ফিজিও জয় বিশ্বাস জানান, এ ধরনের চোট থেকে সেরে উঠতে দেড় থেকে দুই সপ্তাহ সময় লাগে।

এদিকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও সাংবাদিকদের বলেছেন, আপাতত তাসকিনকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। তাকে বিশ্রামে থাকতে হবে। উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি বিপিএলের সর্বশেষ ম্যাচ খেলেছিলেন তাসকিন।

তার দল ঢাকা প্লে অফের দৌড় থেকে ছিটকে গেছে। তাই আগামীকাল মঙ্গলবারের ম্যাচটি স্রেফ নিয়মরক্ষার। তাসকিনকে নিয়ে তাই ঝুঁকি নেওয়ার কোনো প্রয়োজনই নেই।

চিকিৎসকদের বক্তব্য অনুযায়ী, আর সপ্তাহখানেক পর থেকেই তাসকিন বোলিং শুরু করতে পারবেন। চলতি বিপিএলে ৯ ম্যাচ খেলে তাসকিন নিয়েছেন ১০ উইকেট। ইকনোমি রেট মাত্র ৬.০২, গড় ২০.৬০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *