Breaking News

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে টানা তৃতীয় বারের মতো জয়ী হয়েছেন জায়েদ খান। গত কাল শুক্রবার দিনভর ভোট গ্রহণ শেষে আজ শনিবার ভোরে এফডিসিতে ফলাফল ঘোষণা করেন শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহিদুল হারুন। তারা এই নির্বাচনকে সফল নির্বাচন বলে গ্রহন করেছেন বলে সবাই মত বিনিময় করেছেন ।

গত দুই মেয়াদে শিল্পী সমিতির সভাপতির দায়িত্বে থাকা মিশা সওদাগরকে হারিয়ে নতুন সভাপতি হলেন ইলিয়াস কাঞ্চন। ইলিয়াস কাঞ্চন পেয়েছেন ১৯১ ভোট এবং মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। ইলিয়াস কাঞ্চনকে জয়ের মালা দিয়ে শুভেচ্ছা জানাতে চেয়েছেন সাবেক এই সভাপতি (মিশা সওদাগর) ।

অপর দিকে, সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের কাছে ১৩ ভোটে হেরেছেন ইলিয়াস কাঞ্চনের প্যানেলের নিপুণ আক্তার। সেখানে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট এবং নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট ১৩ ভোটে জয় পেয়েছেন জেয়েদ খান। সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল  পেয়েছেন (২১৯) ও মাসুম পারভেজ রুবেল পেয়েছেন (১৯১) ভোট জয়ী হয়েছেন। এ পদে ১৫৬ ভোট পেয়ে হেরেছেন রিয়াজ এবং ১১২ ভোট পেয়ে হেরেছেন ডি এ তায়েব।

bdmorning24news.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *