Breaking News

ক্লাব বিশ্বকাপ ফাইনাল: রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে সৌদি ক্লাব আল হিলাল

ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে লড়বে সৌদি ক্লাব আল হিলাল। বাংলাদেশ সময় রাত ১’টায় শুরু হবে ম্যাচটি। বিশ্বকাপ বিরতির পর থেকে অনেকটাই নিষ্প্রভ স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

ব্যর্থতা হাতড়ে নিজেদের সেরাটা খুঁজে ফিরছে গ্যালাক্টিকোরা। তবে ক্লাব বিশ্বকাপের ফাইনালে দারুণ কিছু করে দেখাতে চায় বেনজেমা-আলাবা’রা। সৌদি আরবের ক্লাব আল হিলালের বিপক্ষে ম্যাচটিকে

কোচ কার্লো আনচেলত্তি দেখছেন বেশ গুরুত্ব সহকারে। কার্লো আনচেলত্তি বলেন, মৌসুমের খুব গুরুত্বপূর্ণ সময় এটি। আল হিলাল খুব ভালো দল। নিজেদের সেরাটা দিয়েই ফাইনালের মঞ্চে জায়গা করে নিয়েছে তারা।

তবে আমরাও মাঠের লড়াইয়ে ছাড় দিচ্ছি না। ক্লাব বিশ্বকাপের রেকর্ড চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। আল হিলালের বিপক্ষে নামার আগে শেষবারের মতো নিজেদের প্রস্তুত করে নেয় পুরো দল।

ইনজুরির কারণে ফরোয়ার্ড করিম বেনজেমা ও ডিফেন্ডার মিলিতাওকে দল মিস করলেও ফাইনালে তাদের উপস্থিতির কথা জানিয়েছেন রিয়াল কোচ। এ বিষয়ে রিয়াল কোচ বলেন, ক্লাব বিশ্বকাপ খুব গুরুত্বপূর্ণ একটি চ্যালেঞ্জ।

আমরা আরও একটি শিরোপা জয়ের খুব কাছাকাছি আছি। দলে বেনজেমা ও মিলিতাওয়ের উপস্থিতিতে খেলার ধার আরও বাড়াবে বলে আশা করছি। সবাইকে নিজেদের খেলাটা উপভোগ করতে বলেছি।

কারণ তারা উপভোগ করলেই আমরা সফল হবো। একের পর এক হোঁচটের পর লা লিগায় ২০ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলে দুইয়ে আছে আনচেলত্তির দল।

৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। তবে নিজেদের হারানো ছন্দে ফিরতে ক্লাব বিশ্বকাপের ট্রফিতে চোখ আনচেলত্তি শিষ্যদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *