Breaking News

ক্যারিয়ারের প্রথম ওভারেই হ্যাটট্রিক করে রেকর্ড গড়লেন ব্রেসওয়েল

ওয়ানডে সিরিজে তবু লড়াই করেছিল। টি-টোয়েন্টিতে এসে নিউজিল্যান্ডের কাছে পাত্তাই পেলো না আয়ারল্যান্ড। প্রথম টি-টোয়েন্টির পর দ্বিতীয়টিতেও হেসেখেলে জিতেছে কিউইরা।

বুধবার রাতে বেলফাস্টে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আয়ারল্যান্ডকে ৮৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে মিচেল স্যান্টনারের দল। এতে তিন ম্যাচের সিরিজ এক ম্যাচ বাকি থাকতেই নিশ্চিত হয়ে গেছে সফরকারীদের।

আয়ারল্যান্ডকে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে ৮৮ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে বড় ব্যবধানে। এর চেয়ে বড় খবর টি-২০ ফরম্যাটে ক্যারিয়ারের প্রথম ওভারেই হ্যাটট্রিক করেছেন কিউই স্পিন অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল।

প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড তোলে ৪ উইকেটে ১৭৯ রান। ওপেনার ফিন অ্যালেন ২০ বলে ৩৫ রান করেন। তিনে নামা উইকেটরক্ষক ক্লিভার খেলেন ৫৫ বলে পাঁচটি চার ও চার ছক্কায় ৭৮ রানের ইনিংস।

জবাবে আয়ারল্যান্ড ১৩.৫ ওভারে ৯১ রানে অলআউট হয়েছে। ওই ১৪তম ওভারেই বল হাতে নেন ব্রেসওয়েল। পাঁচ বল করে তুলে নেন ৫ রানে তিন উইকেট। এর মধ্যে তিনি নিজের ওভারের তৃতীয় বলে তুলে নেন মার্ক এডায়ারকে।

পরের দুই বলে বেরি ম্যাককার্টি ও ক্রেগ ইয়ং আউট হন। তিনজনই ক্যাচ দেন। ব্রেসওয়েলের অভিষেক হয়েছে সিরিজের প্রথম ম্যাচে। তবে ওই ম্যাচে বল করার সুযোগ পাননি দুটি টেস্ট ও ছয়টি ওয়ানডে খেলা ৩১ বছর বয়সী ব্রেসওয়েল।

এর আগে নিউজিল্যান্ডের হয়ে জ্যাকব ওরাম ও টিম সাউটির হ্যাটট্রিকের কীর্তি আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *