Breaking News

কাউন্টিতে সেঞ্চুরি হাঁকানো আশরাফুলের আবারও ব্যাটিং তাণ্ডব: দেখেনিন স্কোর

ব্যাট হাতে কাউন্টিতে সেঞ্চুরি হাঁকানোর পর আশরাফুলের আবারও ব্যাটিং তাণ্ডব। ব্যাট হাতে আবারও জ্বলে ওঠেছেন মোহাম্মদ আশরাফুল। ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে ১০৭ রানের ইনিংস খেলার পর আরেক ম্যাচে অল্পের জন্য শতক মিস করেছেন টাইগারদের সাবেক এই অধিনায়ক।

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল জাতীয় দলে নেই অনেক আগে থেকেই। তবে জাতীয় দলের হয়ে খেলতে না পারলেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন এই ক্রিকেটার।

গত বিপিএলে দল না পেলেও ডিপিএলে ব্যাট হাতে সেঞ্চুরি হাঁকানো সহ ছিলেন দারুণ ছন্দে। ডিপিএল শেষে দেশের ঘরোয়া ক্রিকেটে আপাতত ফাঁকা সময় থাকায় আশরাফুল সহ বেশ কয়েকজন ক্রিকেটার খেলতে গেছেন ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে।

যেখানে ব্যাট হাতে নিয়মিত রানের দেখা পাচ্ছেন আশরাফুল। লেথুন পার্ক সিসি ক্লাবের হয়ে এবারের কাউন্টির মাইনর লিগ খেলছেন আশরাফুল। দলটির জার্সিতে এবার আশরাফুল সেঞ্চুরি হাঁকিয়েছিলেন মাত্র ৮০ বলে।

পুরো ইনিংসে ব্যাটিং তাণ্ডব চালানো আশরাফুল মোট খেলেছিলেন ৮৭ বল।  নযেখানে তার ব্যাট থেকে সেদিন এসেছিল ১০৫ রানের ঝলমলে ইনিংস। তবে এবার সেঞ্চুরি মিস করলেও আশরাফুল খেলেছেন ৯৫ রানের ইনিংস।

কাউন্টিতে নতুন করে ধারাবাহিকতার পরিচয় দিয়ে আসা এই ব্যাটার ৯৫ রানের ইনিংস খেলে সবার কাছে দোয়াও চেয়েছেন।  কাউন্টিতে ৯৫ রানের ইনিংস খেলার পর আশরাফুল তার সত্যায়িত ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন ওই ম্যাচের।

যেখানে দেখা যায় একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে প্রতিপক্ষের বোলারদের তুলোধুনো করছেন তিনি। আশরাফুল ওই ভিডিও পোস্ট করে সবার কাছে দোয়া চেয়ে লিখেছেন আলহামদুলিল্লাহ! আরও একটি ৯৫ রানের একটুর জন্য সেঞ্চুরি মিস! সানডে লিগ ফর লিলাগট ইংল্যান্ডে।

সবাই দোয়া করবেন। উল্লেখ্য, কাউন্টিতে খেলার ব্যাপারে আশরাফুলের সাথে ইমরুল কায়েস জানিয়েছিলেন টানা ক্রিকেটের মধ্যে থাকার উদ্দেশ্যেই তিনি কাউন্টিতে খেলতে চান।

জাতীয় দলের দরজা আপাতত বন্ধ থাকায় কাউন্টিকেই বেছে নিয়েছেন এই বাঁহাতি ব্যাটার। আশরাফুলও ইমরুল কায়েসের মত একই কারণ মাথায় রেখে কাউন্টিতে খেলতে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *