Breaking News

ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি ওপেনিং বিজয় নাকে মুনিম শাহরিয়ার?

ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি ওপেনিং বিজয় নাকে মুনিম শাহরিয়ার প্রশ্নটা থেকেই যায়। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে ওপেনার ৩ জন।

লিটন দাসের জায়গা পাকাপোক্ত, প্রশ্ন হচ্ছে তার সঙ্গে ইনিংস শুরু করবেন কে?আগ্রাসী ব্যাটিংয়ে আলো কেড়েছেন মুনিম শাহরিয়ার নাকে বিজয়? দীর্ঘদিন পর দলে ফিরেছেন ফর্মে তুঙ্গে থাকা এনামুল হক বিজয়।

তাদের দুইজনের মধ্যে কাকে বেছে নেবে টিম ম্যানেজমেন্ট? এর উত্তর অবশ্য টিম ম্যানেজমেন্টের ওপর ছেড়েছেন মুনিম। ওপেনিংয়ে তার ‘প্রতিপক্ষ’ বিজয় আবার ফিরলেও তাকে নিয়ে ভাবছেন না এই তরুণ, আজ শনিবার মিরপুরে জানালেন সে কথা।

সংবাদমাধ্যমকে মুনিম বলছিলেন, ‘কে আছে না আছে এটা তো আমি জানি না, আমি আমার নিজের যদি সুযোগ আসে ওটা কাজে লাগানোর চেষ্টা করব। এখনো কথা হয়নি উনার সাথে।

বিজয়কে নিয়ে মুনিম না ভাবলেও তাদের দুইজনকে নিয়েই ভাবছেন জাতীয় দলের ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই দুই ব্যাটসম্যানের খোঁজ পেয়ে রোমাঞ্চিত তিনি।

সিন্ডন্স বলেন, ‘অবশ্যই ওদেরকে নিয়ে আমি রোমাঞ্চিত। ওদের সঙ্গে কাজ করে ভালো লাগছে। ওরা তরতাজা, অন্য প্রতিযোগিতার ক্ষত ওদের নেই। প্রথম ৬ ওভারে ওরা কি করতে পারে, এটা আমাদের জন্য রোমাঞ্চকর।

সিন্ডস রোমাঞ্চিত হলেও মুনিম অবশ্য এখনই বিশ্বকাপ নিয়ে ভাবছেন না। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকেই পাখির চোখ করছেন তিনি। এর আগে বয়সভিত্তিক দলের হয়ে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে খেলে এসেছেন মুনিম, এবার একাদশে সুযোগ মিললে সেই অভিজ্ঞতা কাজে লাগাতে চান তিনি।

মুনিম বলছিলেন, ‘সামনে তো একটা সিরিজ আছে, ওটা নিয়েই পরিকল্পনা করছি। বিশ্বকাপে যদি টিমে থাকি থাকলে তাহলে ওভাবে কাজ করব। এর আগেও আমি একবার ওয়েস্ট ইন্ডিজ গেছিলাম অনূর্ধ্ব-১৯ এ। তো মোটামুটি আমার কিছুটা ধারণা আছে ওখানকার কন্ডিশন, উইকেট সম্পর্কে।

সঙ্গে যোগ করেন মুনিম, ‘দলের পরিস্থিতি অনুযায়ী আমার যেটা খেলা দরকার, আমি সে অনুযায়ী চেষ্টা করব। ম্যানেজমেন্ট থেকে আমাকে যে জিনিসটা (কাজ) দেওয়া হবে, আমি সেভাবে খেলার চেষ্টা করব।

টি-টোয়েন্টি ওপনার হিসেবে আপনাকে পাওয়ার-প্লের ব্যবহার করতে হবে। আমি অবশ্যই চাইব যে, রান বের করতে। আমাকে রান বের করতে হবে। বাকিটা টিম সিচুয়েশন যেটা ডিমান্ড করে এভাবে অন্যকিছু করতে, ওটাও আবার আমি দিতে রেডি আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *