Breaking News

ওয়েস্ট ইন্ডিজে আমাদের অবশ্যই ভালো সুযোগ আছে।

ওয়েস্ট ইন্ডিজে আমাদের অবশ্যই ভালো সুযোগ আছে। দুই টেস্ট, তিনটি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজে অংশ নিতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ দল। সফরের শুরুতেই টেস্ট সিরিজ। টেস্ট সিরিজে অংশ নিতে ইতোমধ্যে টেস্ট দলের ক্রিকেটাররা উইন্ডিজ যেতে শুরু করেছেন।

এ সফরে অবশ্যই ভালো সুযোগ রয়েছে জানিয়ে বাংলাদেশ দলের বোলিং কোচ সোহেল ইসলাম বলেন, অবশ্যই আমি বলব যে আমাদের ভালো সুযোগ আছে। আমরা সবশেষ ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিলাম, সেই সফরে মিরাজ, তাইজুল, সাকিবরা ছিল।

গত চার বছরে ওদের এখন অনেক অভিজ্ঞতা হয়েছে। এই অভিজ্ঞতার তো একটা মূল্য অবশ্যই আছে। আমি আশাবাদী যে তারা ওখানে ভালো করবে। মঙ্গলবার মিরপুরে সোহেল আরও বলেন, ওখানকার উইকেট একটু পেস বোলিং ফ্রেন্ডলি থাকে।

বাউন্সটা বেশি থাকে। আমাদের উইকেট দেখা যায় একটু লো বাউন্স থাকে। স্কিডি থাকে। তো আমাদের পিচে বল করলে বল স্কিড করে, আর ওখানে দেখা যায় যে আপনি যদি ওই লেন্থে বল করেন তো ইজি ব্যাকফুটে খেলা যায়, দেখা যায় যে ওখানে লেন্থ সামনে করতে হয় এবং বলে স্পিনও থাকা লাগে।

আসলে এ জিনিসগুলো টেকনিক্যাল জিনিস এগুলো এডাপ করেই এগোতে হয়। তিনি আরও বলেন, আমরা যদি ইতিহাস দেখি বা সাম্প্রতিক টেস্ট দেখি বাইরের দেশে, আপনি দেশে বলেন বাইরে বলেন সব সময় কিন্তু স্পিনাররা বাংলাদেশের জেতা হারার একটা প্রবাহ হিসেবে কাজ করে। এটাই ওখানে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *