Breaking News

আইপিএল জুয়ায় নিঃস্ব হয়ে অবশেষে নিজেই প্রাণ দিলেন এই যুবক

আইপিএল জুয়ায় নিঃস্ব হয়ে অবশেষে নিজের প্রাণ নিজেই দিলেন এই যুবক। আইপিএল জুয়ার চক্রে সর্বস্ব খুইয়ে আত্মহত্যা করলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের রবীন্দ্রনগরে। পরিবার জানাচ্ছে, গত রোববার রাতে হয়ে যাওয়া আইপিএল ফাইনালে গুজরাট টাইটানস ও রাজস্থান রয়্যালসের ম্যাচে বড় অঙ্কের লগ্নি করেছিলেন তিনি।

সেই জুয়ায় হারতেই আত্মহত্যার পথ বেছে নেন ভারতীয় এই যুবক। এরপর স্থানীয় পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে। তবে আইপিএল জুয়ায় তার সম্পৃক্ততার কথা কথা স্বীকার করেনি। ২২ বছর বয়সী এই মৃত তরুণের নাম কৃষ্ণ সাহা।

চুঁচুড়া থানার রবীন্দ্রনগর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা তিনি। গত সোমবার সকালে নিজের ঘর থেকেই কৃষ্ণর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। সঙ্গে উদ্ধার হয় সুইসাইড নোটও। তা থেকে পরিষ্কার বোঝা যায়, বিভিন্ন খেলার জুয়াতে নিয়মিত সম্পৃক্ততা ছিল তার। তবে আইপিএল জুয়ায় যে তার সম্পৃক্ততা ছিল, তা অবশ্য সুইসাইড নোটে লেখেননি তিনি।

আইপিএল জুয়াতে কৃষ্ণের সম্পৃক্ততার খবর জানিয়েছে তার পরিবার। সেখান থেকে জানা গিয়েছে, রোববার রাতের আইপিএল ফাইনালে জুয়ায় রাজস্থানের পক্ষে ১৮ হাজার টাকা লাগিয়েছিলেন তিনি। সেই টাকা খুইয়ে বসার পরই আত্মহত্যার পথ বেছে নেন।

বিষয়টি জানা যায় সোমবার সকালে। মা রীনাদেবী অনেক ডাকাডাকির পরও ছেলের কোনো সাড়া পাচ্ছিলেন না। ঘরের দরজা খুলছিলেন না কৃষ্ণ। এরপর জানালা দিয়ে উঁকি দিতেই দেখা যায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি।

তার দেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। কৃষ্ণের ঘর থেকে হাতে লেখা একটি সুইসাইড নোট উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। সে নোটে কৃষ্ণ লিখেছেন যে তিনি আত্মহত্যা করছেন, আর এজন্য কেউ দায়ী নয়।

জুয়ায় অনেক বড় অঙ্ক হারিয়ে বসেছেন, পরে দেওয়ার সুযোগ থাকলে দিতে চেষ্টা করতেন। তবে তৎক্ষণাৎ টাকা দেওয়াটা তার পক্ষে সম্ভব নয়। সে কারণেই মৃত্যুর পথ বেছে নিয়েছেন। তার পরিবারের দাবি, আইপিএল জুয়াতেই সর্বস্বান্ত হয়েছেন তিনি। যদিও পুলিশ এখনো বিষয়টি এখনো নিশ্চিত করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *