Breaking News

আইপিএলে ব্যর্থ তারকার ব্যাটে ভর করে দক্ষিণ আফ্রিকাকে ২১২ রানের লক্ষ ছুরে দিলো ভারত

আইপিএলে ব্যর্থ তারকা ইশান কিশানের ব্যাটে ভর করে দক্ষিণ আফ্রিককে ২১২ রানের লক্ষ ছুরে দিলো ভারত। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ইশান কিশান আইপিএলে ছিলেন যারপরনাই ব্যর্থ। অনেকেই মনে করেন, এবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের সবচেয়ে বাজে ফর্মের কারণ হচ্ছে ইশান কিশানের অফ ফর্ম।

কিন্তু সেই ইশান কিশানই কি না জাতীয় দলের জার্সিতে পুরোপুরি বদলে গেলো! দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ব্যাটেই জ্বলে উঠলেন ইশান কিশান।

তার ব্যাটে ৭৬ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে প্রোটিয়াদের বিপক্ষে ২১২ রানের বিশাল লক্ষ্য ছুঁড়ে দিয়েছে স্বাগতিক ভারত।

দিল্লির সাবেক ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে (বর্তমান নাম অরুন জেটলি) টস জিতে ভারতকে ব্যাট করার আমন্ত্রণ জানায় দক্ষিণ আফ্রিকা অধিনায়ক।

ব্যাট করতে নেমে শুরুতেই ইশান কিশানের এবং রুতুরাজ গায়কোয়াড় মিলে ঝড়ো সূচনা এনে দেন ভারতকে। ৫৭ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন তারা দু’জন। ১৫ বলে ২৩ রান করে আউট হয়ে যান রুতুরাজ।

এরপর ৮০ রানের জুটি গড়েন ইশান কিশান এবং স্রেয়াশ আয়ার। ২৭ বলে ৩৬ রান করে আউট হয়ে যান স্রেয়াশ আয়ার। ১টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি। ভারপ্রাপ্ত অধিনায়ক রিশাভ পান্ত ১৬ বলে ২৯ রান করে আউট হন।

৪৮ বল খেলে ৭৬ রান করে আউট হন ইশান কিশান। ১১টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি। ১২ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন সহকারী অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

দিনেশ কার্তিক ১ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ২১১ রান করে ভারত। দক্ষিন আফ্রিকার হয়ে ১টি করে উইকেট নেন কেশভ মাহারাজ, অ্যানরিখ নরকিয়া, ওয়েন পার্নেল এবং ডোয়াইন প্রিটোরিয়াস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *